কিভাবে Add Link করে Linkedin Post করবেন | How to Add Link in Linkedin Post 2024

কিভাবে Add Link করে Linkedin Post করবেন - How to Add Link in Linkedin Post 2024: হ্যালো বন্ধুরা আজকে আবারো নতুন একটা আরটিকেলে নিয়ে আসলাম। আর আপনাদের প্রয়োজন অনুযায়ী নতুন নতুন আরটিকেল নিয়ে আসব। আপনি যেভাবে আমার এই আরটিকেল পড়ার জন্য প্রবেশ করেছেন। সেহেতু আপনাকে নিরাশ করা বাহুল্য। 

কিভাবে Add Link করে Linkedin Post করবেন - How to Add Link in Linkedin Post 2024

তাই আজকের এই How to Add Link in Linkedin Post আরটিকেল জুড়ে রয়েছে। বিভিন্ন ধরনের ইনফরমেশন।  যা আপনাকে সাহায্য করবে নতুন জ্ঞান আহোরন করার জন্য। তাহলে চলুন নিচে দেখি!

আজকে আমি আপনাদেরকে যে বিষয় আলোচনা করতে যাচ্ছি: তা হচ্ছে How to Add Link in Linkedin Post করবেন? তা নিয়ে পুরো আরটিকেল জুড়ে থাকবে বিস্তারিত আলোচনা।  যা আপনার উপকারে আসবে। আর সাথে থাকবে স্ক্রিনশট সহ স্টেপ বাই স্টেপ আলোচনা। তাহলে চলুন শুরু করা যাক।


বন্ধুরা প্রথমে আমরা জানব Link in Linkedin Post কি?  অথবা কেন Add Link in Linkedin Post ব্যবহার করে থাকি? আর কিভাবে তা আমরা How to Add Link in Linkedin Post করব। এই সব এক এক করে নিচে উল্লেখ্য করা হবে।  আপনি দেখুন নিচের দিকে!


Link in Linkedin Post:


Link in Linkedin Post কি? আসলে আমরা অনেকে  লিনকদিন ব্যবহার করে থাকি।  আর আমরা কম বেশি নতুন নতুন পোষ্ট করতে ভালোবাসি। কেউ করে থাকে ফেইসবুকে পোষ্ট, আবার কেউ করে থাকে টুইটারে। 
আর এই ক্ষেত্রে আমরা লিনকডিন ও ব্যবহার করে থাকি। আর আপনি পোষ্ট ও করতে পারেন। আর সেই ক্ষেত্রে যদি কোন আরটিকেলে আপনি লিনক যুক্ত করে, কোন একটা ওয়েবসাইটের বা রিফারেল ব্যবহার করতে পারেন।  তাহলে সেটা হচ্ছে আপনার Link in Linkedin Post. আর সেটা কেন ব্যবহার করা হয়?


তা হল আপনি যদি কোন একটা পোষ্ট করতে চান, যেমন ধরেন আপনি কোন প্রডাক্ট আপনি বিক্রি করতে চান, ফ্রেন্ডসদের সাথে শেয়ার করতে, বা এর মাধ্যমে আপনি ইনকাম করতে চান। 

সেই জন্য আপনি রিফারেল লিনক ব্যবহার করতে পারেন। আর এইটার কারন হল সেটাই Add Link in Linkedin post. এখন আমরা জানব How to Add Link in Linkedin Post এর সকল স্টেপ বাই স্টেপ।

কিভাবে Add Link করে Linkedin Post করবেন | How to Add Link in Linkedin Post 2024


আমি এখানে আপনাদেরকে দেখাব কিভাবে আপনি লিনকডিন পোষ্টে লিনক যুক্ত করতে পারেন। সেই বিষয় কয়েটি স্টেপ ফলো করে নিতে হবে। দেখুন নিচে দেয়া আছে।

১. প্রথমে আপনি লিনকডিন একাউন্টে প্রবেশ করুন।
  • আপনার যদি লিনকদিন একাউন্ট থাকে, তাহলে আপনি লিনকডিন একাউন্ট প্রবেশ করুন। বা সাইনিং করুন।

২. এখন (+) চিনহতে "Post" অপশনে ক্লিক করুন।
  • আপনি যখনি লিনকডিন একাউন্টে প্রবেশ করবেন। তখন হোমপেইজে প্রবেশ করে মাঝখানে দেখতে পারবেন, (+)"Post"নামের একটা অপশন সেখানে ক্লিক করুন।

৩. আপনি নিজের পোষ্ট লিখে লিনক কপি পেইষ্ট করুন।
  • আপনার আরটিকেল বা পোষ্ট লিখার পর যে লিনক এখানে বসাতে চান। সেটার ক্ষেত্রে আপনি শুধুমাত্র লিনকটি কপি করে এখানে পেষ্ট করে দিন।

৪. এরপর আপনি উপরে কোণায় "Post" অপশনে ক্লিক করুন।
  • আপনি যখনি আরটিকেল লিখা হয়ে যাবে, এবং আপনি লিনক যুক্ত করে লিনকদিন একাউন্টে পোষ্ট করার জন প্রস্তুত হয়ে গেলেন। তখন আপনি উপরের কোণায় "Post"নামের অপশনে ক্লিক করে দিন। বেশ হয়ে যাবে।

এরপর আপনি যদি পোষ্ট কেমন হলো, তা দেখতে চান। তাহলে আপনি "View" অপশনে ক্লিক করে দেখতে পারবেন।

এই ছিল খুবই সহজ একটা প্রসেস।  আর যদি আপনি হাইপার লিনক যুক্ত করতে চান। তাহলে পরবর্তী পোষ্ট দেখে নিতে পারেন। আমার এই ওয়েবসাইটে দেয়া থাকবে। এবং সাথে সাথে আপনি সারচ বাটিনে সারচ করলে, সহজে পেয়ে যাবেন। এখন দেখবেন অন্যভাবে। নিচে দেখুন।

কিভাবে Add Link করে Linkedin Post করবেন ২০২৪


এখানে আমরা জানব কিভাবে আমরা লিনকডিন একাউন্ট থেকে পোষ্ট করব লিনক যুক্ত করে। আর সেই জন্য আমি আপনাদেরকে যে স্টেপ দেব।  তা দেখে নিবেন, তাহলে আপনি জানতে পারবেন সহজে।

১. প্রথমে লিনকডিন একাউন্টে প্রবেশ করুন।
২. এখন আপনি "Post" আইকনে ক্লিক করুন।
৩. আপনার লিখা এবং পিকচার যুক্ত করুন।
৪. কপি করা লিনক পেষ্ট করুন।
৫. এখন "পোষ্ট" অপশনে ক্লিক করুন।

এই ছিল সহজ প্রসেস।  যা আপনাকে ৫ টি ধাপে বলে দিলাম। আপনি এই পাঁচটি কাজ করলে। সহজে করতে পারবেন। নিচে দেখুন আরো কিছু লিখা আছে, যা আপনার কাজে লাগার মতই।

ধন্যবাদ, দেখা হবে আবার অন্য আরটিকেল এর জন্য। আর সাথে থাকুন, পাশে থাকুন, শেয়ার করুন আপনাদের কাছে। ভালো থাকুন, সুস্থ থাকুন, খোদা হাফেজ।।


Related Keywords:

How to add link in linkedin post, how to add employees to linkedin company page, how to add link to linkedin post, how to add a page to business manager, how to add a link to a linkedin post, how do i advertise my business on google, how can i advertise my business online, how to advertise my business on google, how to add hyperlink in linkedin post, how can i advertise my business on google, how to run ads on linkedin, 

Md Delwar Husain

I am the founder of this site. I am a Bangladeshi professional Blogger, Freelancer, Youtuber and Web Designer in Bangladesh. Currently this site’s maximum posts are updated by himself, They are working hard to make this site valuable for all.

Post a Comment

Previous Post Next Post