কিভাবে Facebook Active স্ট্যাটাস বন্ধ করবেন | How to Turn off Active status on Facebook 2024

কিভাবে Facebook Active স্ট্যাটাস বন্ধ করবেন | How to Turn off Active status on Facebook 2024: আমাদের মধ্যে অনেকেই আছেন যারা দিনের বেশিরভাগ সময়ই ইন্টারনেট ব্যবহার করি। দেখা যায়, ইন্টারনেট ব্যবহার না করে সারাদিন মোবাইল ইন্টারনেট সংযোগ চালু থাকে। এবং এই ক্ষেত্রে, এখানে বিপদ. যখন মোবাইল ইন্টারনেট সংযোগ চালু থাকে এবং আপনি Facebook এ লগ ইন করেন, এই ক্ষেত্রে আপনি অন্যান্য Facebook বন্ধুদের সক্রিয় দেখান। 

how to turn off active status on facebook,turn off active status on facebook bangla,facebook active status turn off,active status off facebook,facebook active status off,facebook active status on,active status on facebook,active status on facebook messenger,facebook ,facebook active status off,facebook active off,facebook active off how to turn off facebook active status,facebook active status turn off,how to hide active now on facebook,how to turn off active status,how to turn off active status on messenger,facebook messenger active status off,active status of facebook,how to hide active status on facebook messenger on android,hide active status on facebook,how to appear offline on facebook facebook,instagram active now turn off malayalam,facebook messenger active now inaccurate,how to unfriend all facebook friends,rules to unfriend facebook friends,how to unfriend all facebook friends in one click bangla tutorial,facebook friend unfriend,facebook inactive friend unfriend,facebook friend How to delete, how to hide facebook friends, how to unfriend all deactivated-disabled friends on facebook, how to add friends from emu, facebook friend one, facebook friend hide, facebook friend delete, how to run facebook

ফলে দিনের বেশির ভাগ সময়ই মোবাইল ইন্টারনেট সংযোগ পাওয়া যায়। অনেকেই ভাবতে শুরু করেন, হয়তো সারাদিন ফেসবুক ব্যবহার করছেন বা ইন্টারনেটে সময় কাটাচ্ছেন। যদি আপনার আত্মীয় বা বন্ধুরা আপনাকে Facebook-এ সক্রিয় না দেখে, তাহলে তারা ধরে নেবে যে আপনি বর্তমানে ইন্টারনেট ব্যবহার করছেন না, অথবা আপনি Facebook-এ সক্রিয় নন। ইন্টারনেট নিরীক্ষণের একমাত্র উপায় ফেসবুক।


আপনার মোবাইল ফোনে ইন্টারনেট সংযোগ থাকলে। আপনার আত্মীয় বা বন্ধুরা ধরে নিতে পারে আপনি বর্তমানে Facebook বা ইন্টারনেটে সক্রিয় কারণ তারা তাদের প্রোফাইল থেকে আপনাকে সক্রিয় দেখতে পাচ্ছেন। কিন্তু তাদের ক্ষেত্রে এটা ভুল ধারণা হতে পারে। Read more How-to Post on amarlakha.com in English language: How to Delete a Job Posting on Linkedin & Micro Jobs bd Online income sites.

কারণ এই সময়ে আপনি শুধুমাত্র আপনার মোবাইল ইন্টারনেট সংযোগ চালু করেছেন, এই ক্ষেত্রে আপনি ইন্টারনেট চালাচ্ছেন না। যাইহোক, এই ক্ষেত্রে, আপনার আত্মীয় বা বন্ধুরা ধরে নিতে পারে যে আপনি বর্তমানে ইন্টারনেটে আছেন। কিন্তু কোনোভাবে যদি ফেসবুকের অ্যাক্টিভ স্ট্যাটাস বন্ধ করে দেওয়া যেত, তাহলে হয়তো কোনো সমস্যা হতো না।

এই ক্ষেত্রে, আপনাকে আপনার বন্ধুদের সাথে অপ্রয়োজনীয় কথা বলতে হবে না এবং ইন্টারনেট ব্যবহার করার জন্য আপনাকে আপনার আত্মীয়দের কাছ থেকে গসিপ শুনতে হবে না। বন্ধুরা, আজকে আমি আপনাদের সেই বিষয় নিয়েই শেখাবো। আজকের আর্টিকেলের মাধ্যমে, আপনি শিখবেন কিভাবে Facebook এ একটি স্ট্যাটাস বন্ধ করতে হয়।

Related Post:

কিভাবে Facebook Active স্ট্যাটাস বন্ধ করবেন - How to Turn off Active status on Facebook

কিভাবে Facebook Active স্ট্যাটাস বন্ধ করবেন | How to Turn off Active status on Facebook 2024 করতে আপনাকে তিনটি জায়গায় এটি বন্ধ করতে হবে। এক্ষেত্রে অফিসিয়াল ফেসবুক অ্যাপ এবং ফেসবুক লাইট দুটি অ্যাপ ব্যবহার করলে। তারপরে আপনাকে উভয় অ্যাপ থেকে সক্রিয় স্থিতি বন্ধ করতে হবে। Facebook-এ যোগাযোগের মাধ্যম হিসেবে, আপনাকে Facebook Messenger-এ সক্রিয় স্ট্যাটাসও বন্ধ করতে হবে।

এটিতে, আমি আপনাকে তিনটি অ্যাপ থেকে ফেসবুকে সক্রিয় স্ট্যাটাস বন্ধ করার প্রক্রিয়া দেখাব। যাই হোক, অন্তত আমি প্রথমে নিজেকে ব্যাখ্যা না করে দমে যাইনি। আপনি যদি শুধুমাত্র আপনার মোবাইলে অফিসিয়াল Facebook অ্যাপ ব্যবহার করেন, তাহলে আপনাকে এই অ্যাপ থেকে Facebook-এ সক্রিয় স্ট্যাটাস বন্ধ করতে হবে। এই ক্ষেত্রে, আপনাকে ফেসবুক লাইট অ্যাপটি বন্ধ করতে হবে না। এর কটাক্ষপাত করা যাক. Read more How-to Post on amarlakha.com in English language: How to Delete a Job Posting on Linkedin & Micro Jobs bd Online income sites

আপনাকে Facebook এর অফিসিয়াল অ্যাপ্লিকেশনে যেতে হবে এবং এখান থেকে সেটিংসে যেতে হবে। Facebook সেটিংস অ্যাক্সেস করতে অ্যাপের উপরের মেনু বারে ক্লিক করুন; আপনি নীচের প্রথম ছবিতে দেখতে পারেন. তারপর Setting থেকে Setting & Privacy অপশনে যেতে হবে।

আসলে অ্যাক্টিভ স্ট্যাটাস নামে একটি সেটিং পান; এখন আপনি এই সেটিং এ যান। সক্রিয় "অবস্থান; আপনি নীচের পদ্ধতিটি দেখতে পারেন। এখন আপনি এখানে ক্লিক করে সক্রিয় অবস্থা বন্ধ করতে পারেন। এখানে ক্লিক করার পরে আপনি নীচের দ্বিতীয় ছবির মতো পরবর্তী পৃষ্ঠায় "টার্ন অফ" বোতামটি পাবেন। এখন আপনি এখানে ক্লিক করবেন। . .

এখন থেকে ফেসবুকে আপনাকে কেউ সক্রিয় দেখতে পাবে না। যারা Facebook মেসেঞ্জার ব্যবহার না করে Facebook অ্যাপ থেকে বার্তা পাঠান তারা সেখানে গেলে তাদের বন্ধু তালিকায় সক্রিয় বন্ধুদের দেখতে পাবেন।

একইভাবে, যদি আপনার কোনো বন্ধু Facebook মেসেঞ্জার অ্যাপ ব্যবহার না করে Facebook অ্যাপ থেকে টেক্সট পাঠায়, তাহলে তারা আর আপনাকে Facebook থেকে সক্রিয় হিসেবে দেখতে পাবে না। এই ক্ষেত্রে, তারা আপনাকে কোনও অপ্রয়োজনীয় বার্তা পাঠাবে না কারণ তারা আপনাকে সক্রিয় হিসাবে দেখবে না। আসুন দেখি কিভাবে আপনি Facebook Lite-এ সক্রিয় স্ট্যাটাস বন্ধ করতে পারেন।

Related Post:

কিভাবে ফেসবুক লাইটে সক্রিয় স্ট্যাটাস বন্ধ করবেন | How to Turn off Active status on Facebook lite

How to Turn off Active status on Facebook lite: Facebook lite অ্যাপে সক্রিয় স্ট্যাটাস বন্ধ করার প্রক্রিয়া ফেসবুক অফিসিয়াল অ্যাপের মতোই সহজ। যারা অফিসিয়াল ফেসবুক অ্যাপ ব্যবহার করেন না, তারা অনেক ক্ষেত্রে ফেসবুক লাইট অ্যাপ ব্যবহার করে মেসেজ পাঠান এবং এখানেই তারা মেসেঞ্জারের মতো প্রায় সব সুবিধা পান।

যাইহোক, আপনি যদি Facebook লাইট অ্যাপ ব্যবহার করে টেক্সট পাঠান এবং আপনার সক্রিয় স্থিতি চালু থাকে, আপনার মোবাইল ডেটা সংযোগ চালু থাকলে অন্য বন্ধুরা আপনাকে Facebook-এ সক্রিয় দেখতে পাবে।

আর আপনি যদি Facebook lite অ্যাপ ব্যবহার করেন তাহলে নিচের মত Facebook lite অ্যাপ থেকে আপনার সক্রিয় স্ট্যাটাস বন্ধ করে দিতে পারেন।

how to turn off active status on facebook,turn off active status on facebook bangla,facebook active status turn off,active status off facebook,facebook active status off,facebook active status on,active status on facebook,active status on facebook messenger,facebook,facebook active status off,facebook active off,facebook active off কিভাবে ফেসবুকের স্ট্যাটাস বন্ধ করবেন,facebook active status turn off,how to hide active now on facebook,কিভাবে একটিভ স্ট্যাটাস বন্ধ করবেন,মেসেঞ্জার অ্যাক্টিভ স্ট্যাটাস বন্ধ করবেন কিভাবে,facebook messenger active status off,active status of facebook,how to hide active status on facebook messenger on android,hide active status on facebook,how to appear offline on facebook, কিভাবে ফেসবুকে বিশেষ ব্যক্তির জন্য active status বন্ধ বা খোলা রাখতে হয়,facebook active off,active off facebook,instagram active now turn off malayalam,facebook messenger active now inaccurate,ফেসবুকের সব ফ্রেন্ড আনফ্রেন্ড করবো কিভাবে,ফেসবুক ফ্রেন্ড আনফ্রেন্ড করার নিয়ম,কিভাবে এক ক্লিকে সকল ফেসবুক বন্ধুদের আনফ্রেন্ড করবেন বাংলা টিউটোরিয়াল,ফেসবুক ফ্রেন্ড আনফ্রেন্ড,ফেসবুক ইনএক্টিভ ফ্রেন্ড আনফ্রেন্ড,ফেসবুক ফ্রেন্ড কিভাবে ডিলিট করব,ফেসবুক ফ্রেন্ড হাইড করে কিভাবে,ফেসবুকের deactivated-disabled সকল বন্ধুদের আনফ্রেন্ড করার উপায়,কিভাবে ইমু থেকে ফ্রেন্ড অ্যাড করতে পারবেন,ফেসবুক ফ্রেন্ড একটি,ফেসবুক ফ্রেন্ড হাইড,ফেসবুক ফ্রেন্ড ডিলিট,ফেসবুক কিভাবে চালাবো

1. প্রথমে আপনাকে Facebook lite অ্যাপে যেতে হবে

  • তারপর অ্যাপের উপরে থেকে মেসেজ আইকনে ক্লিক করুন; আপনি নীচের প্রথম ছবিতে দেখতে পারেন. তারপর নিচের দ্বিতীয় ছবির মত সেটিং আইকনে ক্লিক করতে হবে। [/ ক্যাপশন]

2. তারপর এখানে আপনি "Active status" নামে একটি অপশন দেখতে পাবেন; যেখানে এটি চালু আছে

  • এখন আপনি এটি বন্ধ করতে এখানে ক্লিক করুন. তারপরে আপনি নীচের ছবিটি দেখতে পাবেন এবং এখানে আপনি "সক্রিয় অবস্থা দেখান" লেখাটিতে ক্লিক করে বন্ধ হয়ে যাবেন।

3. এরপর আপনাকে Close text এ ক্লিক করে নিশ্চিত করতে হবে।

  • এখন থেকে, আপনার সক্রিয় স্থিতি সম্পূর্ণরূপে বন্ধ। এখান থেকে অ্যাক্টিভ স্ট্যাটাস অফ করলে অন্য বন্ধুদের অ্যাক্টিভ দেখতে পাবেন। এই ক্ষেত্রে: আপনি বন্ধুদের দেখতে পারেন. যারা বর্তমানে ফেসবুকে সক্রিয় আছেন বা তাদের মোবাইল ইন্টারনেট সংযোগ এখানে আছে। এভাবে আপনার বন্ধুরা তাদের ফেসবুক মেসেঞ্জার দেখতে পাবে না। আপনি যদি আপনার সক্রিয় অবস্থা বন্ধ করে দেন।

যখন আপনার কোন বন্ধুর সাথে যোগাযোগের প্রয়োজন হয়, তখন আপনি সেই সময়ের সক্রিয় বন্ধুদের দেখতে Facebook lite অ্যাপে যেতে পারেন এবং প্রয়োজনে তাদের মেসেজ করতে পারেন। কিন্তু সেখান থেকে তারা আপনাকে নিষ্ক্রিয় হিসেবে দেখবে।

Related Post:

কিভাবে ফেসবুক মেসেঞ্জারে সক্রিয় স্ট্যাটাস বন্ধ করবেন | How to Turn Off Active Status on Facebook Messenger

কিভাবে ফেসবুক মেসেঞ্জারে সক্রিয় স্ট্যাটাস বন্ধ করবেন | How to Turn Off Active Status on Facebook Messenger: ফেসবুকে বন্ধুদের সাথে একান্তে কথা বলার জন্য আমরা Facebook মেসেঞ্জার ব্যবহার করি। আমরা যখন Facebook মেসেঞ্জারে প্রবেশ করি, তখন আমরা হোমপেজে সেই সময়ের সক্রিয় বন্ধুদের দেখতে পাই।

একইভাবে আমাদের অন্যান্য বন্ধুরা তাদের মেসেঞ্জার অ্যাপে আমাদের সক্রিয় হিসাবে দেখেন। কিন্তু মোবাইল ইন্টারনেট সংযোগ চালু থাকলে তা মেসেঞ্জারে সক্রিয় দেখাতে পারে। এর জন্য আমাদের মেসেঞ্জার থেকে আমাদের সক্রিয় স্ট্যাটাস বন্ধ করতে হবে।

  • প্রথমে আপনাকে আপনার মোবাইলে Facebook Messenger অ্যাপে যেতে হবে।
  • আপনাকে মেসেঞ্জার অ্যাপ্লিকেশনে উপরের প্রোফাইল আইকনে ক্লিক করতে হবে।
  • তারপর আপনি সক্রিয় অবস্থা নামক একটি সেটিং দেখতে পাবেন; আপনি নীচের দ্বিতীয় ছবিটি দেখতে পারেন. 
  • সুতরাং, এখন আপনি এখানে ক্লিক করুন. সুতরাং, এটি বন্ধ করতে, আপনি নীচের চিত্রের মতো এখানে ক্লিক করতে পারেন এবং তারপরে এটি বন্ধ করতে Turn off-এ ক্লিক করতে পারেন।

এখন থেকে, আপনি Facebook মেসেঞ্জার অ্যাপে কোনও সক্রিয় বন্ধু দেখতে পাবেন না এবং আপনার বন্ধুরাও দেখতে পাবেন না। যাইহোক, এই ক্ষেত্রে আপনি তাদের সাথে যথারীতি চ্যাটিং চালিয়ে যেতে পারেন এবং আপনি তাদের মেসেঞ্জার থেকেও কল করতে পারেন। শুধুমাত্র আপনার সক্রিয় স্থিতি বন্ধ করে আপনার ইন্টারনেট অ্যাক্সেসের জন্য একটি গোপনীয়তা রয়েছে৷

এখন থেকে, আপনার মোবাইল ইন্টারনেট সংযোগ চালু থাকলেও আপনার আত্মীয় বা বন্ধুরা বুঝতে পারবেন না আপনি বর্তমানে ইন্টারনেটে আছেন কি না। আপনি যদি Facebook মেসেঞ্জার বা Facebook থেকে আপনার সক্রিয় স্ট্যাটাস চালু করে থাকেন, তাহলে কেউ প্রয়োজন ছাড়াই আপনাকে টেক্সট পাঠাতে পারে।

যাইহোক, একবার আপনি সক্রিয় স্থিতি বন্ধ করে দিলে, আপনাকে আর অনেক বার্তার মুখোমুখি হতে হবে না। এছাড়াও, আমাদের আত্মীয় বা বন্ধুদের জন্য ইন্টারনেট চালু করার ভয় আর ঘটবে না। কারণ এখন তারা আর আপনার সক্রিয় অবস্থা দেখতে পারবে না এবং আপনি নিরাপদে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

Related Post:

কীভাবে ফেসবুকে নিষ্ক্রিয় বন্ধুদের আনফ্রেন্ড করবেন | How to Unfriend Inactive Friends on Facebook

1. ফেসবুকের শীর্ষে অনুসন্ধান বারে ব্যক্তির নাম টাইপ করে তার প্রোফাইলে যান৷
2. তাদের প্রোফাইলের শীর্ষে ম্যান আইকনে ক্লিক করুন৷
3. আনফ্রেন্ড ক্লিক করুন, তারপর নিশ্চিত করুন৷

ফোনে ফেসবুকে কাউকে আনব্লক করবেন কীভাবে?

1. প্রথমে Facebook এ লগইন করুন।
2. আপনি উপরের দিকে তিনটি টান চিহ্ন দেখতে পাবেন এবং সেখানে টিপুন।
3. তারপর আপনি "সেটিংস এবং গোপনীয়তা" নামে একটি বিকল্প দেখতে পাবেন, সেখানে ক্লিক করুন।
4. তারপর আপনি সরাসরি আপনার প্রোফাইল দেখতে পারেন। এবং আপনি আপনার প্রোফাইলে ক্লিক করুন।
5. আপনার প্রোফাইলে ক্লিক করার পরে আপনি "ব্লকিং" নামে একটি বিকল্প দেখতে পাবেন। সেখানে আপনি সোজা চাপ দিয়ে প্রবেশ করুন।
6. একবার ব্লক নাম বিকল্পটি প্রবেশ করা হলে, আপনি আপনার ব্লক করা ব্যক্তির নাম দেখতে পাবেন। কোণে Unblock name অপশনে ক্লিক করুন।
7. তারপর একটি পপআপ আসবে এবং এখানে আনব্লক করতে প্রেস করুন, তাহলে আপনার কাজ হয়ে গেছে।
এটি আপনার ফেসবুক বন্ধুদেরকে আনব্লক করার একটি সহজ উপায়।

Related Post:

কিভাবে আপনি আপনার ফোনে Facebook এ কাউকে আনব্লক করবেন?

1. আপনি Facebook এ লগইন করুন।
2. এখন সরাসরি সেটিংস এবং গোপনীয়তা বিকল্পগুলিতে যান৷ তারপরে প্রবেশ করতে সেটিংস টিপুন।
3. তারপর আপনি আপনার প্রোফাইল টিপুন.
4. আপনি দেখতে পাচ্ছেন যে ব্লকিং নামের অপশনটি এখানে প্রদর্শিত হয়েছে, এন্টার টিপুন।
5. তারপর আপনি ব্লক করা ব্যক্তি দেখতে পাবেন, এখান থেকে আপনি নামের উপর ক্লিক করে আনব্লক করতে পারেন।

Facebook-এ কাউকে আনব্লক করার জন্য আপনি যেমন আপনার মোবাইলে একই কাজ করতে পারেন, তেমনি আপনি Facebook থেকে কাউকে আনব্লক করতে আপনার কম্পিউটারেও একই কাজ করতে পারেন।

কীভাবে অ্যান্ড্রয়েডে ফেসবুক লগআউট করবেন

এখানে আমি আপনাদের বলব কিভাবে Android এ Facebook থেকে লগ আউট করবেন। যাইহোক, আপনি যদি নীচের ধাপগুলি অনুসরণ করেন বা মোবাইলে উপরের পদক্ষেপগুলি অনুসরণ করেন তবে আপনি আপনার Android এ Facebook থেকে লগ আউট করতে সক্ষম হবেন। তারপরও, আমি সেই পদক্ষেপটি পুনরাবৃত্তি করেছি।

1. Facebook.com বা Android অ্যাপে যান
2. এখানে প্রবেশ করার পরে, উপরের কোণে তিনটি টান চিহ্নে ক্লিক করুন।
3. তারপর নীচে স্ক্রোল করুন, লগআউট বিকল্পটি দেখুন এবং এটিতে ক্লিক করুন।
4. এখন আপনার কাজ হল Facebook থেকে লগ আউট করা।
আপনি এখানে মাত্র চারটি ধাপ অনুসরণ করলে, আপনি সফলভাবে Facebook থেকে Android এ লগ আউট করতে পারবেন।

কিভাবে আপনার ফেসবুক পেজ লুকান?

  • প্রথমে আপনি ফেসবুক পেজে প্রবেশ করুন।
  • তারপর আপনি ফেসবুক পেজ সেটিংসে যান।
  • তারপর আপনি জেনারেল সেটিংসে যান।
  • আপনি সেখানে অপ্রকাশিত সেটিংস দেখতে পাবেন। এটিতে ক্লিক করুন।
  • তারপর Confirm এ ক্লিক করুন।

তাহলে আপনার ফেসবুক পেজ হাইড হয়ে যাবে। অন্য কেউ আপনার পাতা খুঁজে পাবেন না. এখন বুঝতেই পারছেন ফেসবুক পেজ লুকিয়ে মুছে ফেলার কিছু নেই, তাই না? আসলে, আপনি সহজেই এই সমস্ত সেটিংস করতে পারেন। আপনি ইতিমধ্যে একটি ধারণা না থাকলে, আমাদের ওয়েবসাইটে সদস্যতা.

আরেকটি বিষয় হল আপনি যখন আপনার ফেসবুক পেজ ডিলিট করতে যাবেন, সব প্রক্রিয়া শেষ করার পর আপনার ফেসবুক পেজ ডিলিট করতে 14 দিন সময় লাগবে। এই সময়টা ফেসবুক কমিউনিটি থেকে নেওয়া হচ্ছে। সুতরাং আপনার পৃষ্ঠাটি 14 দিন পরে সম্পূর্ণরূপে মুছে ফেলা হবে। Read more How-to Post on amarlakha.com in English language: How to Delete a Job Posting on Linkedin & Micro Jobs bd Online income sites

এটি অবিলম্বে মুছে ফেলা হবে কিন্তু 14 দিন পরে আপনি এই পৃষ্ঠায় ফিরে আসবেন না৷ কারণ 14 দিন পর এই পেজটি ফেসবুক থেকে চিরতরে ডিলিট হয়ে যায়। আমি আশা করি তুমি বুঝতে পেরেছ.

বন্ধুরা, আমি আশা করি ফেসবুকের এই সেটিংটি আপনাদের কাজে লাগবে। এই সেটিং সেট করার মাধ্যমে, আপনি কাউকে লক্ষ্য না করেই ইন্টারনেট ব্যবহার করতে পারবেন এবং আপনার বন্ধুরা বুঝতে পারবে না যে আপনি বর্তমানে ইন্টারনেটে সক্রিয় আছেন।

এই ক্ষেত্রে, যদি তাদের আপনার সাথে যোগাযোগ করার প্রয়োজন হয়, তারা আপনাকে একটি বার্তা দিয়ে যাবে এবং আপনি পরবর্তী সময়ে তাদের উত্তর দিতে পারেন।

আশা করি আজকের এই আর্টিকেল আপনাদের ভালো লাগবে, যদি ভালো লাগে বরাবরের মতো আজও আমি বলব আমার ফেইসবুক পেইজে ফলো করে যান , সাথে টুইটার, ইনস্টাগ্রাম ইউটিউবে সাবস্ক্রাইব করে দিন যাতে Online income করার ভিডিও পেতে পারেন সবার আগে। তাহলে ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ। Read more How-to Post on amarlakha.com in English language: How to Delete a Job Posting on Linkedin & Micro Jobs bd Online income sites 

প্রতিদিন ৫$ থেকে ১০$ ইনকাম Youtube ভিডিও দেখে 100% 


Related Tag: how to turn off active status on facebook,turn off active status on facebook bangla,facebook active status turn off,active status off facebook,facebook active status off,facebook active status on,active status on facebook,active status on facebook messenger,facebook,facebook active status off,facebook active off,facebook active off !! কিভাবে ফেসবুকের স্ট্যাটাস বন্ধ করবেন,facebook active status turn off,how to hide active now on facebook,কিভাবে একটিভ স্ট্যাটাস বন্ধ করবেন,মেসেঞ্জার অ্যাক্টিভ স্ট্যাটাস বন্ধ করবেন কিভাবে,


facebook messenger active status off,active status of facebook, how to hide active status on facebook messenger on android, hide active status on facebook, how to appear offline on facebook, কিভাবে ফেসবুকে বিশেষ ব্যক্তির জন্য active status বন্ধ বা খোলা রাখতে হয়?,facebook active off,active off facebook, instagram active now turn off malayalam,facebook messenger active now inaccurate,ফেসবুকের সব ফ্রেন্ড আনফ্রেন্ড করবো কিভাবে,ফেসবুক ফ্রেন্ড আনফ্রেন্ড করার নিয়ম,কিভাবে এক ক্লিকে সকল ফেসবুক বন্ধুদের আনফ্রেন্ড করবেন বাংলা টিউটোরিয়াল।

,ফেসবুক ফ্রেন্ড আনফ্রেন্ড,ফেসবুক ইনএক্টিভ ফ্রেন্ড আনফ্রেন্ড,ফেসবুক ফ্রেন্ড কিভাবে ডিলিট করব,ফেসবুক ফ্রেন্ড হাইড করে কিভাবে,ফেসবুকের deactivated/disabled সকল বন্ধুদের আনফ্রেন্ড করার উপায়,কিভাবে ইমু থেকে ফ্রেন্ড অ্যাড করতে পারবেন,ফেসবুক ফ্রেন্ড একটি,ফেসবুক ফ্রেন্ড হাইড,ফেসবুক ফ্রেন্ড ডিলিট,ফেসবুক কিভাবে চালাবো



Md Delwar Husain

I am the founder of this site. I am a Bangladeshi professional Blogger, Freelancer, Youtuber and Web Designer in Bangladesh. Currently this site’s maximum posts are updated by himself, They are working hard to make this site valuable for all.

Post a Comment

Previous Post Next Post