Samsung Galaxy S10 Lite Price in Bangladesh

Samsung Galaxy S10 Lite Price in Bangladesh

Samsung Galaxy S10 Lite Price in Bangladesh

স্যামসং গ্যালাক্সি এস 10 লাইটের দাম বাংলাদেশে Price In Bangladesh. 74,990 taka

গ্যালাক্সি এস 10 লাইট এমন এক সময় আসবে যখন স্যামসাং গ্যালাক্সি এস 11 উন্মোচন করতে প্রস্তূত  হবে, বা গ্যালাক্সি এস 20 হিসাবে সংস্থাটি এটি কল করার সিদ্ধান্ত নিয়েছে। গ্যালাক্সি এস 10 লাইটের স্পেস শিটটিতে গত বছরের বিভিন্ন মিড-রেঞ্জ এবং ফ্ল্যাগশিপ গ্যালাক্সি ফোনগুলির প্রচুর প্রযুক্তি যুক্ত হয়েছে। আপনার কাছে গ্যালাক্সি এস 10 এর স্ন্যাপড্রাগন 855 প্রসেসর, গ্যালাক্সি এ 70 এর 4,500 এমএএইচ ব্যাটারি রয়েছে 25 ডাব্লু সুপার ফাস্ট চার্জিং সহ এবং একটি পিছনের ক্যামেরা সেটআপ যা আপনি গ্যালাক্সি এ 5 এ যা খুঁজে পেয়েছেন তার সাথে মিল রয়েছে।
এস 10 লাইট সম্পর্কে একমাত্র অনন্য বিষয় হ’ল স্যামস্যাং  ক্যামেরাটির জন্য সুপার স্টেডি ওআইএস বলে, যা ক্যামেরা সেন্সরটিকে হাতের গতিবিধি অফসেটে সমস্ত দিকে চালিত করার অনুমতি দিয়ে স্থায়িত্বকে উন্নত করে। যেমন, গ্যালাক্সি এস 10 লাইট কোনও বিভাগে সত্যই ফিট করে না। কেউ বলতে পারেন এটি ফ্ল্যাগশিপ উপাদানগুলির সাথে একটি মধ্য-পরিসরের ফোন, এটি আমরা গ্যালাক্সি এ 90 5G এর সাথে আগে মিলিয়ে দেখেছি। 

গ্যালাক্সি এস 10 লাইট এ 90 5G এর চেয়ে অনেক বেশি বিস্তৃত, তবে এটি কি সঠিক পরিমাণের অফার দেয়।গ্যালাক্সি এস 10 লাইটটি A90 5G এর তুলনায় অনেক বেশি উপলভ্য, তবে এটি কী আমাদের কাছে সুপারিশ দেওয়ার জন্য জিজ্ঞাসা মূল্যের জন্য সঠিক পরিমাণের বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে? আসুন এই পর্যালোচনাটি খুঁজে বের করুন।


Galaxy S10 Lite design

গ্যালাক্সি এস 10 লাইটটির নাম গ্যালাক্সি এস 10 সিরিজের নামানুসারে করা যেতে পারে তবে এটি অন্য গ্যালাক্সি এস 10 স্মার্টফোনের মতো দেখায় না। পিছনে, ট্রিপল ক্যামেরা সেটআপটি শীর্ষে বাম কোণে একটি প্রসারিত আয়তক্ষেত্রাকার উইন্ডোতে রাখা হয়েছে, যা গ্যালাক্সি এম 30 এর ক্যামেরা সেটআপের সাথে বেশ মিল দেখায়, যা মূল্যের হিসাবে বাজেটের বিভাগে পড়ে। তবে ওহ ছেলে, এটি অবশ্যই মারাত্মক দেখায়।
গ্যালাক্সি এস 10 লাইটের কোনও গ্রেডিয়েন্ট প্রভাব নেই। গ্যালাক্সি ফোনগুলিতে পাগল গ্রেডিয়েন্টস এবং রেইনবো-জাতীয় নিদর্শনগুলির সাথে পিছনের প্যানেলগুলি দেখার এক বছর পরে, আমাদের পর্যালোচনা ইউনিটের গা blue় নীল ছায়া তুলনায় অনেক শ্রেণিবদ্ধ দেখাচ্ছে looks এটি পিছনে এবং পাশে প্লাস্টিক থাকা সত্ত্বেও এটি ধরে রাখতে বেশ প্রিমিয়াম বোধ করে। এটি খুব ভারী নয় এবং 6.7-ইঞ্চি ডিসপ্লে থাকা সত্ত্বেও এটি খুব বড় নয়, সামনের অংশে স্লিমার বেজেলকে ধন্যবাদ।
Samsung Galaxy S10 Lite Price in Bangladesh

Samsung Galaxy S10 Lite 

ফোনটিও বেশ পাতলা, তবে সম্ভবত এটিই কারণ নয় যে স্যামসাং এটি হেডফোন জ্যাক দিয়ে সজ্জিত করেছিল। গ্যালাক্সি নোট 10 লাইটটি বিবেচনা করে এটি আশ্চর্যজনক একটি ভুল রয়েছে যেহেতু দুটি ফোনের ব্যাটারি ক্ষমতা একই রকম, এবং এটি আমাদের ভবিষ্যতের জন্য প্রস্তুত করার স্যামসুংয়ের উপায় হতে পারে যা নন-ফ্ল্যাগশিপ ফোনে হেডফোন জ্যাক অন্তর্ভুক্ত করে না also ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস লাইনআপ।
আপনিও ভাবতে পারেন যে গ্যালাক্সি এস 10 লাইটে কোনও ধরণের জল বা ধূলিকণা সুরক্ষা রয়েছে কিনা। এটি সহজলভ্য নয় এবং এটি কেন সহজে দেখা যায়। যেকোন ধরণের ইনগ্রেশন সুরক্ষা যোগ করা ডিভাইসের দামকে একটি বৃহত পরিমাণে বাড়িয়ে তুলত, এবং এটি এস 10 লাইট এবং ফ্ল্যাগশিপ গ্যালাক্সি এস 10 স্মার্টফোনের মধ্যে খুব কম পার্থক্য ছাড়ত।
এস 10 লাইটের বাক্সটি স্ট্যান্ডার্ড প্যাকেজ সহ আসে: একটি চার্জার, ইউএসবি-সি কেবল, সিম ইজেক্টর পিন, ইউএসবি-সি ইয়ারফোন, একটি ব্যবহারকারী ম্যানুয়াল এবং ভারতের মতো বাজারে প্লাস্টিকের ক্ষেত্রে case এই ফোনে একটি স্ক্রিন প্রটেক্টর প্রি ইনস্টলড রয়েছে, যা আজকাল প্রতিটি স্মার্টফোন স্যামসাং লঞ্চ করে।

Samsung Galaxy S10 Lite Display

স্যামসুং এটি খুব বেশি বিজ্ঞাপন দিচ্ছে না, তবে এস 10 লাইটের 6.7 ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লেটি গ্যালাক্সি এস 10 এবং গ্যালাক্সি নোট 10 এর মতোই দুর্দান্ত বলে মনে হচ্ছে রঙ এবং দেখার কোণগুলি সমস্ত স্পট এবং এস 10 লাইট ডিসপ্লেটিও এইচডিআর + প্রত্যয়িত। সুতরাং, হ্যাঁ, প্রদর্শনটি এস 10 লাইটের প্রসেসরের মতো ফ্ল্যাগশিপ-গ্রেড। আমি ইউটিউবে এস 10 লাইট এবং এস 10 + তে একই এইচডিআর ভিডিওটির তুলনা করেছি এবং পরে খুব উজ্জ্বল বস্তু যেমন মেঘের মধ্যে কিছুটা উচ্চতর সংজ্ঞা ব্যতীত অন্য কোন বোধগম্য পার্থক্য পাই না।
গ্যালাক্সি এস 10 লাইটের উজ্জ্বলতা স্তরটি নোট 10+ ডিসপ্লে হিসাবেও উচ্চতর, যদিও পূর্ববর্তীটিকে ডিফল্টরূপে উষ্ণ বর্ণের স্বর বলে মনে হয়। যদিও আপনি প্রদর্শন সেটিংস থেকে আপনার পছন্দ অনুযায়ী এটি পরিবর্তন করতে পারেন। এবং কিছু লোকেরা যেমন পছন্দ করেন, গ্যালাক্সি এস 10 লাইট ডিসপ্লেটি বাঁকা হয় না, তাই আপনি উপরে যে কোনও ধরণের স্ক্রিন প্রটেক্টরকে চড় মারতে পারেন। আপনি এখনও এজ স্ক্রিনের কার্যকারিতা পান, তাই স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ফোনের তুলনায় ফ্ল্যাট স্ক্রিনটি নিখুঁতভাবে একটি প্রসাধনী পার্থক্য।
আমি এও জানাতে পেরে আনন্দিত যে স্যামসুং অপটিক্যাল ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের মান উন্নত করেছে improved আমি আমার সহকর্মী আদনানকে পুরোপুরি বিশ্বাস করতে পারি নি যখন তিনি বলেছিলেন গ্যালাক্সি এ 5 এর অপটিক্যাল ইন-ডিসপ্লে সেন্সরটি ভাল কাজ করে, তবে আমার ভুল হয়েছে তা দেখে ভাল লাগবে। আসলে, গ্যালাক্সি এস 10 এবং গ্যালাক্সি নোট 10-তে প্রযুক্তিগতভাবে উন্নত আল্ট্রাসোনিক ইন-ডিসপ্লে সেন্সরগুলির তুলনায় গ্যালাক্সি এস 10 লাইটে আমার ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের সাথে উচ্চতর সাফল্য ছিল।
এটি আংশিক কারণ হতে পারে কারণ অপটিকাল সেন্সরগুলি ত্বকের শুষ্কতার মতো জিনিসগুলির দ্বারা প্রভাবিত হয় না। আমার আঙ্গুলগুলি সাধারণত দৃশ্যমান শুষ্ক থাকে যা অতিস্বনক সেন্সরগুলির সাথে সমস্যা হতে পারে। সংক্ষেপে এস 10 লাইটের ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি দুর্দান্ত। এটি দ্রুত এবং বেশ ভাল নির্ভুলতা রয়েছে, এবং আমরা 2019 সালে মধ্য-রেঞ্জের গ্যালাক্সি ফোনে দেখেছি স্পষ্টত ভয়ঙ্কর অপটিক্যাল ফিঙ্গারপ্রিন্ট সেন্সরগুলির চেয়ে মাইল ভাল।

Samsung Galaxy S10 Lite Camera:

Samsung Galaxy S10 Lite Price in Bangladesh


গ্যালাক্সি এস 10 লাইটটির পিছনে একটি 48 এমপি এফ 2.0 প্রধান শ্যুটার রয়েছে, 12 এমপি এফ 2.2 123-ডিগ্রি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং 5 এমপি এফ 2.4 ম্যাক্রো ক্যামেরা দ্বারা ফ্ল্যাঙ্ক করা হয়েছে। মূল শ্যুটারের কাছে স্যামসুংকে সুপার স্টেডি ওআইএস প্রযুক্তি বলে। মূলত, প্রধান ক্যামেরা লেন্সগুলি আপনার ভিডিওগুলিকে স্থিতিশীল করতে গিম্বলের মতো ঘুরে আসতে পারে। ব্যবহারকারীর দ্বারা সৃষ্ট ডিভাইসগুলির গতিবিধি অফ করার জন্য লেন্সগুলি উপরের, নীচের দিকে এবং বাম এবং ডানদিকে যেতে পারে এবং এটি খুব অভিনব মনে হলেও এটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন ক্যামেরায় পাওয়া অপটিক্যাল চিত্র স্থিতির মতো কমবেশি।

এবং যেহেতু স্যামসুং তার অ-ফ্ল্যাগশিপ ফোনগুলিতে হার্ডওয়্যার-ভিত্তিক অপটিক্যাল চিত্র স্থিতিশীলতার সাথে সজ্জিত করে না, তাই এস 10 লাইটের ওআইএস প্রযুক্তিটি বড় ব্যাপার, অভিনব বা না। স্যামসুং বলেছে সুপার স্টেডি ওআইএস প্রযুক্তি (সফ্টওয়্যার ভিত্তিক সুপার অবিচ্ছিন্ন ভিডিও রেকর্ডিংয়ের সাথে বিভ্রান্ত হওয়ার দরকার নেই) আপনাকে “কম-হালকা অবস্থায় আপনার লাইভ ভিডিও এবং ফটোগুলিতে জিম্বলের মতো স্থিতিশীলতা এবং ইউএইচডি মানের যুক্ত করতে দেয়” কীভাবে এটি কাজ করে? অনুশীলনে, যদিও?
ভাল, ভিডিও সহ, আমি গ্যালাক্সি এস 10 লাইট এবং একটি গ্যালাক্সি এস 10 + এর সাথে বন্দী ভিডিওগুলির মধ্যে কোনও পার্থক্য দেখতে পাইনি। ডিভাইসটির খুব বেশি গতিবিধি না থাকলে উভয়ই স্মুথ ভিডিও ক্যাপচার করে, বিশেষত 60fps ফুল এইচডি রেজোলিউশনে (এস 10 লাইটটিতে 4K রেকর্ডিং রয়েছে, তবে 4K @ 60fps নয়)। আবার ফোনে অপটিক্যাল ইমেজ স্থিতিশীলতার অর্থ স্যামসুয়ের মিড-রেঞ্জ এবং বাজেটের ফোনগুলিতে শট করা ভিডিওগুলিতে আপনি যে ঝাঁকুনি খুঁজে পান তা কিছুই নেই। এবং এটি দুর্দান্ত।
নীচে গ্যালাক্সি এস 10 লাইট দ্বারা শট করা দুটি ভিডিও রয়েছে, একটি দিনের আলোতে এবং অন্যটি রাতে।
এটি এমন ফটোগুলির সাথে যা সুপার স্টেডি ওআইএস মনে হয় কোনও পার্থক্য করে, বিশেষত নাইট মোডের সাথে তোলা ফটোতে। গ্যালাক্সি এস 10 + যদি আলোকসজ্জার দুর্বল পরিস্থিতিতে ফোনটিকে খুব অবিচল হাতে না ধরে থাকে তবে জিনিসগুলি ঝাপসা করে, সেখানে গ্যালাক্সি এস 10 লাইট একই শর্তে কোনও ঝাপসা ছাড়াই একটি ফটো সরবরাহ করতে পারে। এটি প্রায়শই ঘটে না, তবে এটি যখন ঘটে তখন তা দেখায় কেন গিম্বলের মতো ক্যামেরার লেন্সটি বেশ ভাল সংযোজন।
নিয়মিত ফটোগ্রাফিতে চিত্রের মান সম্পর্কে কী বলা যায়? গ্যালাক্সি এস 10 লাইটে চারটি পিক্সেল এক সাথে সংযুক্ত করতে এবং 12 মেগাপিক্সেলের চূড়ান্ত রেজোলিউশনের সাথে ফটো তোলার জন্য পিক্সেল বিনিং ব্যবহার করে। এবং দিবালোকের ক্ষেত্রে, পিক্সেল বিনিং পদ্ধতির ফটোগুলিতে প্রচুর পরিমাণে বিশদ তৈরি হয়, পাশাপাশি ভাল গতিশীল পরিসীমা এবং লাইফলিক রঙ রয়েছে। এমনকি স্বল্প-হালকা অবস্থায় এবং বাড়ির অভ্যন্তরেও আপনি ভাল বিশদ পাবেন, যদিও শোরগোল ছড়িয়ে পড়েছে কারণ ক্যামেরায় F2.0 এর অ্যাপারচার রয়েছে, যা স্যামসাংয়ের ফ্ল্যাগশিপ ফোনের ক্যামেরাগুলির তুলনায় বেশ সংকীর্ণ – যাদের এফ 1 এর আরও বিস্তৃত অ্যাপারচার রয়েছে have .5।
আমি আগে যেমন বলেছিলাম, ওআইএস প্রযুক্তিটি অস্পষ্টভাবে ছবি দূরে রাখতে সহায়তা করে। এটি কেবলমাত্র দৃশ্যের অন্ধকারের মধ্যেই যেখানে ওআইএস খুব বেশি সাহায্য করতে ব্যর্থ হয় তবে গ্যালাক্সি এস 10 + এর তোলা ফটোতেও এটি সত্য। সংকীর্ণ F2.0 অ্যাপারচারের ক্ষতিপূরণ দেওয়ার জন্য আইএসও মানটি জ্যাক করে স্ট্যান্ডার্ড নাইটটাইম লাইটিং অবস্থায় তোলা ফটোতে ফোনটি আলোকিত করতে ঝোঁক দেয়, যদিও এটি পর্দায় ট্যাপ করে এবং শট ক্যাপচারের আগে এক্সপোজার নিয়ন্ত্রণ করে সমাধান করা যেতে পারে বা নাইট মোড ব্যবহার করে।

Samsung Galaxy S10 Lite Price in Bangladesh

Samsung Galaxy S10 Lite Price in Bangladesh Price In Bangladesh. 74,990 taka
The Galaxy S10 Lite will come at a time when Samsung is set to unveil the Galaxy S11, or the company as the Galaxy S20 has decided to call it. The space sheet of the Galaxy S10 Lite has added a lot of technology to various mid-range and flagship Galaxy phones last year. You have the Galaxy S10’s Snapdragon 855 processor, the Galaxy A70’s 4,500mAh battery with 25W super-fast charging, and a rear camera setup that matches what you’ve found on the Galaxy A5.

The only unique thing about the S10 Lite is what Samsung calls Super Steady OIS for the camera, which improves the stability by allowing the camera sensor to move at all times at offset of the hand motion. As such, the Galaxy S10 Lite does not really fit into any category. One could say this is a mid-range phone with flagship components, which we’ve seen before with the Galaxy A90 5G.

The Galaxy S10 Lite is much wider than the A90 5G, but does it offer the right amount. The Galaxy S10 Lite is much more available than the A90 5G, but does it offer the right amount of features for the asking price to give us recommendations? Let’s find out this review.

Galaxy S10 Lite design

The Galaxy S10 Lite can be named after the Galaxy S10 series but it doesn’t look like any other Galaxy S10 smartphone. At the back, the triple camera setup is placed in an expanded rectangular window in the top left corner, which looks quite similar to the Galaxy M30’s camera setup, which falls into the budget category as a price. But oh boy, it certainly looks deadly.

The Galaxy S10 Lite has no gradient effect. After a year of looking at the rear panels with crazy gradients and rainbow-like patterns on the Galaxy phones, the dark blue shade in our review unit looks much graded compared to the plastic on the back and sides it feels quite premium to hold. It’s not too bulky, and despite the 6.7-inch display it’s not too big, thanks to the slimmer bezel on the front.

Samsung Galaxy S10 Lite 

The phone is also quite thin, but that’s probably not the reason why Samsung equipped it with a headphone jack. This is a surprising mistake considering the Galaxy Note 10 Lite as the battery capacity of the two phones is the same, and this could be Samsung’s way of preparing us for the future which does not include headphone jack on non-flagship phones as well as the flagship Galaxy S lineup.

You might also be wondering if the Galaxy S10 Lite has any kind of water or dust protection. This is not straightforward and it is easy to see why. The added protection of any kind would increase the price of the device by a significant amount, and it would leave little difference between the S10 Lite and the flagship Galaxy S10 smartphone.

The box of S10 Lite comes with standard package: a charger, USB-C cable, SIM ejector pin, USB-C earphone, a user manual and plastic case in market in India This phone has a screen protector pre-installed, which nowadays is available for every smartphone Samsung Launches.

Samsung Galaxy S10 Lite Display

Samsung may not be advertising it too much, but the S10 Lite’s 6.7-inch Super AMOLED display looks just as great as the Galaxy S10 and Galaxy Note 10. The color and viewing angles are all spot and the S10 Lite display is HDR + certified. So, yes, the display is as flagship-grade as the S10 Lite processor. I compared the same HDR video on S10 Lite and S10 + on YouTube, and later found no intelligible difference between very bright objects such as the cloud, with a slightly higher definition.

The brightness level of the Galaxy S10 Lite is even higher as a Note 10+ display, though the previous one seems to have a warmer tone by default. You can change it however you like from the display settings. And as some people like, the Galaxy S10 Lite display is not curved, so you can rock any kind of screen protector above. You still get the performance of the Edge screen, so the flat screen is a cosmetic difference compared to Samsung’s flagship phone.


I’m also pleased to report that Samsung has improved the quality of the optical in-display fingerprint sensor improved I couldn’t quite believe my colleague Adnan when he said that the Galaxy A5’s optical in-display sensor works well, but I would love to see what went wrong. . In fact, I had higher success with my fingerprint sensor on the Galaxy S10 Lite than the technologically advanced ultrasonic in-display sensors on the Galaxy S10 and Galaxy Note 10.

This may be partly because optical sensors are not affected by things like skin dryness. My fingers are usually visually dry which can cause problems with ultrasonic sensors. In short, the S10 Lite’s fingerprint sensor is great. It’s fast and has pretty good accuracy, and the miles we saw on mid-range Galaxy phones in 2019 are obviously miles better than the dreaded optical fingerprint sensors.

Samsung Galaxy S10 Lite Camera:


The Galaxy S10 Lite has a 48MP F2.0 main shooter on the back, flanked by a 12MP F2.22 123-degree ultra-wide camera and a 5MP F2.4 macro camera. Samsung near the original shooter called Super Steady OIS technology. Basically, the main camera lenses can rotate like gimbals to stabilize your videos. The lens can go up, down, and left and right to offset the movement of user-created devices, and while it looks very fancy, it is less like the optical image position available on a flagship smartphone camera.

And since Samsung does not equip hardware-based optical image stabilization on its non-flagship phones, the SIS Lite’s OIS technology does matter, fancy or not. Samsung says Super Steady OIS technology (no need to be confused with software-based super uninterrupted video recording) lets you “add the gimbal-like stability and UHD quality to your live video and photos in low-light conditions”. How does it work? In practice, though?

Well, with the video, I didn’t see any difference between the captured video with the Galaxy S10 Lite and a Galaxy S10 +. Both capture smooth video, especially at 60fps full HD resolution (the S10 Lite has 4K recording, but not 4K @ 60fps) if the device doesn’t have much movement. Again, the optical image stabilization on the phone means that the flicker you find in videos shot on Samsung’s mid-range and budget phones is nothing. And that’s cool.

Below are two videos shot by the Galaxy S10 Lite, one at daylight and the other at night.



It does make a difference with photos that look like Super Steady OIS, especially in photos taken with Night Mode. If the Galaxy S10 + does not hold the phone very firmly in poor lighting conditions, things can flicker, while the Galaxy S10 Lite can provide a photo without any flickering on the same conditions. It doesn’t happen often, but when it does, it shows why a camera lens like Gimbal’s is a good addition.

What about the quality of the image in regular photography? The Galaxy S10 uses pixel binning to attach four pixels to the light and to take photos with a final resolution of 12 megapixels. And in daylight, the Pixel Binning method creates a lot of detail in the photos, as well as good dynamic range and lifelike color. Even in low-light conditions and indoors you get good details, though the noise is spread as the camera has F2.0 aperture, which is much narrower than Samsung’s flagship phone cameras – which have a much wider aperture of F1.

As I said earlier, OIS technology vaguely helps keep the picture away. This is true not only in the darkness of the scene where the OIS fails to help too much, but the same is true in the photos taken on the Galaxy S10 +. To compensate for the narrow F2.0 aperture, it tends to light the phone on photos taken by standard ISO nighttime lighting, though this can be solved by tapping the screen and controlling the exposure before shot capture or using night mode.

Related keyword:

galaxy s10 lite price,samsung galaxy s10 lite price in Bangladesh,samsung galaxy s10 lite launch date in india,samsung galaxy s10 lite gsmarena,samsung s10 lite price,samsung s10 lite price in india,samsung s10 lite launch date,samsung s10 lite release date,samsung note 10 lite price in bangladesh,samsung note10 lite price in bangladesh,samsung galaxy note 10 lite price in bangladesh,samsung galaxy s10 plus price in bangladesh,samsung s10 price in bangladesh,samsung galaxy s10 lite price in india,note 10 lite price in bd,galaxy s10 price in bd,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*